ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার অভিযোগে নারীর মাথা ন্যাড়া করে নির্যাতন, গ্রেফতার ৪

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার অভিযোগ এনে জেলার সরাইলে এক নারীকে মাথা ন্যাড়া করে নির্যাতনের ঘটনায় তিন নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
আজ শুক্রবার সকালে ভুক্তভোগী ওই নারী সরাইল থানায় ৬ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়েরের পর তাদেরকে গ্রেফতার করে পুলিশ। 
আটককৃতরা হলেন, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের জাহের আলী ছেলে মেরাজুল (২৪), মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার, ফেরদৌসা আক্তার ও রাশিদা বেগম।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর বাড়ি বরিশাল জেলায়। তার বিয়ে হয় ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুরে। স্বামীর মৃত্যুর পর বিধবা সেই নারী সুহিলপুর গ্রামেই স্বামীর বাড়িতে বসবাস করছে। এরই মাঝে জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মেরাজুল (৩৫) এর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে ওই নারী। তাদের পরকীয়ার বিষয়টি মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার জেনে যায়। পরে গত ২২ জুলাই ওই নারীকে মোবাইল ফোনে তার বাবার বাড়ি আসতে বলেন তানজিনা আক্তার। পরে সেখানে গেলে তানজিনা ও তার বোন রাশিদাসহ আরও কয়েকজন মিলে ওই নারীকে মারধর করেন এবং ব্লেড দিয়ে মাথা ন্যাড়া করে দেন। এ সময় ঘটনাটি তারা ভিডিও করে রাখেন।
গতকাল বৃহস্পতিবার (২৬ আগস্ট) ফেসবুকে সেই ভিডিও ছেড়ে দেয়া হয়। ভিডিওটি মুহূর্তের মধ্যে ফেসবুকে ভাইরাল হয়ে যায়।
সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান আটকের সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, ঘটনাটি জানতে পেরে অভিযান শুরু করে পুলিশ। ভুক্তভোগী ওই নারী সরাইল থানায় ৬ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়েরের পর এ ঘটনায় ৪ জনকে আটক করেছে। বাকিদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.