ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৫৭ জনের করোনা শনাক্ত

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলায় ৩০ জনসহ জেলায় নতুন ৫৭জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় এন্টিজেন ও পিসিআর ল্যাবের রিপোর্টে সর্বশেষ ৩ হাজার ৮৬ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় ২ হাজার ৭৮২জন করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভ করেন। এছাড়া জেলায় ৪৯জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।
আজ বুধবার (০৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত করেন।
গত ২৪ ঘন্টায় ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি রেফারেল সেন্টার পিসিআর ল্যাব ও ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবসহ এন্টিজেনের ১৮১টি রিপোর্টের মধ্যে জেলায় নতুন ৫৭জন শনাক্ত হয়েছে।
যার মধ্যে সদর উপজেলায় ৩০জন, বাঞ্ছারামপুর উপজেলায় ৮জন ও নবীনগর উপজেলায় ৫জন, আখাউড়া উপজেলা ৫জন, আশুগঞ্জ উপজেলায় ৪জন, সরাইল উপজেলায় ৪জন ও কসবা উপজেলায় ১জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে।
এ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় কোভিড ভ্যাকসিনের জন্য রেজিষ্ট্রেশন করেছেন ৭৭ হাজার ৮৩১ জন। এখন পর্যন্ত কোভিড ভ্যাকসিন নিয়েছেন ৬৩৬৯০ জন।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ৩০৮৬জন আক্রান্তের মধ্যে ২৭৮২জন সুস্থ হয়েছেন। কিন্তু এখনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৯৮জন রোগী আইসোলেশনে আছে ও সেলফ আইসোলেশনে ১৯১জন আছে। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসা পাচ্ছে ৭জন রোগী।
এখন পর্যন্ত জেলায় ২৬ হাজার ৫৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া গেছে ২৬ হাজার ৪৫৯ জনের রিপোর্ট।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.