ব্রাহ্মণবাড়িয়ায় দুই প্রাইভেটকার থেকে মিললো ৫০ কেজি গাঁজা, আটক-৩

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে দুই প্রাইভেটকার থেক ৫০ কেজি গাঁজা উদ্ধার। ওই সময় তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আজ বুধবার (১৮ মে) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের হোটেল উজানভাটির সামনের সড়কে দুটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়। প্রাইভেটকার দুটিও জব্দ করা হয়েছে।
অভিযানে আটককৃত মাদক কারবারিরা হলো- হবিগঞ্জ জেলার বাহুবলের শফিক আলীর ছেলে মোঃ আকাইদ (২৫), আরজু মিয়ার ছেলে মোঃ আলী হোসেন (৩৫) ও মৃত শুক্কুর আলীর ছেলে জাহির মিয়া (৩৫)।
র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিটিসি নিউজকে বলেন, ভৈরব ক্যাম্পের অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উজানভাটি হোটেলের সামনে মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করে। এ সময় দুটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২৫ কেজি করে ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়৷
কোম্পানি অধিনায়ক আরও বলেন, প্রাইভেটকার দুটি জব্দ করা হয়েছে। এর সঙ্গে জড়িত তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান রেখেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.