ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রলারের সংঘর্ষে নিহত ১০ উদ্ধার চলছে

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আজ শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে যাত্রীবোঝাই ট্রলারের সঙ্গে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষের ঘটনায় ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।
উপজেলার লইসকা বিলে বিকেল সোয়া ৫টার দিকের এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে ছয়জন নারী ও দুই শিশু রয়েছেন। উদ্ধার অভিযান চলছে।
আঁখি আখতার নামের এক যাত্রী বিটিসি নিউজকে বলেন, বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৪টায় অন্তত ৭০ জন যাত্রী নিয়ে ছেড়ে আসে ট্রলারটি। নৌকায় করে আমি, আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলাম। পথে একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে আমাদের ট্রলারটি ডুবে যায়। আমি সাঁতরে কূলে উঠতে পারলেও আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ির এখনও সন্ধান পাইনি।
নৌকায় থাকা প্রত্যক্ষদর্শী মোহাম্মদ রাফি বিটিসি নিউজকে বলেন, আমি বিজয়নগর উপজেলার চম্পকনগর নৌকাঘাট থেকে বিকেল সাড়ে ৪টায় ব্রাহ্মণবাড়িয়ার যাওয়ার জন্য নৌকায় উঠি। আমি নৌকার ছাদে বসেছিলাম। নৌকাটি ব্রাহ্মণবাড়িয়ার তিতাস নদীর লইস্কার বিলে আসলে বালুবাহী দুটি ট্রলার ধাক্কা দিলে উল্টে যায়। তখন আমি ঝাঁপ দিয়ে পানিতে পড়ি। পরে সাঁতরে উপরে এসে ফায়ার সার্ভিসে কল দিলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফায়ার সার্ভিসকর্মীরা আসে। ৪ থেকে ৫ জনের লাশ তিনি ভাসতে দেখেছেন বলে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.