ব্রাহ্মণবাড়িয়ায় জাতির পিতার ম্যুরাল ভাংচুর, যুবক আটক

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া হেফাজতের সহিংসতার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাংচুরে অভিযুক্ত হামলাকারী মো: আরমান আলিফ (২২) নামে যুবককে আটক করেছেন র‌্যাব-১৪ ক্যাম্পের সদস্যরা।
আজ সোমবার (০৫ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তন এক সাংবাদিক সম্মেলনে র‌্যাব-১৪ এক প্রেস বিফ্রিং মার্ধ্যমে তার আটকের বিস্তারিত বর্ণনা দেন।
আটক আরমান আলিফ জেলার নাসিরগর উপজেলার ফুলকান্দি গ্রামের  শুকুর মিয়া ছেলে। তবে কোন ইউনিয়ন তা জানা যায়নি। ম্যুরাল ভাঙ্গার ছবি ও ভিডিও ফুটেজ দেখে সদর উপজেলার বিশ্বরোড এলাকা হতে তাকে আটক করেন র‍্যাব- ১৪।
পরে তার দেওয়া স্বীকারোক্তি মূলক জবাব বন্দির মার্ধ্যমে তার সম্পূক্ততার বিষয়টি নিশ্চিত হয়ে তার দেওয়া তথ্য মোতাবেক ভোররাতে পৌরশহরের কাজিপাড়ায় অস্হায়ী ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, ২ টি ম্যাগজিন, গুলিসহ ম্যুরাল ভাঙ্গার শাবল উদ্ধার করেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছেন বলে জানান তারা।
সাংবাদিকরা তার পরিচয় সম্পর্কে জানতে চাইলে তদন্তের স্বার্থে বিষয়টি এখন প্রকাশ করা যাচ্ছেনা বলে জানানো হয়।
প্রেস বিফ্রিং করেন লেফটেন্যান্ট কর্ণেল আবু নাঈম, এ সময় উপস্থিত ছিলেন র‍্যাব- ১৪ এর কোম্পানীর অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দদিন মোহাম্মদ যোবায়ের।
তাছাড়া জেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্হিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.