ব্রাহ্মণবাড়িয়ায় খাটের নিচে দুই ভাই-বোনের রক্তাক্ত লাশ

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় দুই ভাই-বোনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (২৪ আগষ্ট) রাত ১০টার দিকে উপজেলার সলিমাবাদ গ্রামের নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলো: সলিমাবাদ গ্রামের সৌদি আরব প্রবাস ফেরত কামাল উদ্দিনের ছেলে সলিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্র কামরুল হাসান (১০) মেয়ে বাঞ্ছারামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী শিফা আক্তার (১৪)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার (২৪ আগষ্ট) বিকাল থেকে ছেলে কামরুল হাসানের খোঁজ পাওয়া যাচ্ছিল না। ছেলেকে না পেয়ে মা হাসিনা আক্তার মেয়ে শিফা আক্তারকে রান্নাঘরে রেখে ছেলের সন্ধানে যান। এই নিয়ে তাদের বাবা কামাল উদ্দিন এলাকায় মাইকিংও করেন।

স্থানীয় থানা পুলিশকেও ঘটনাটি জানানো হয়। পরে ছেলের সন্ধান না পেয়ে বাড়িতে ফিরে এসে দেখেন মেয়েও নিখোঁজ। পরে রাতে নিজ ঘরের দুই রুমের দুই খাটের নিচে তাদের রক্তাক্ত লাশ দেখতে পান পরিবারের লোকজন। খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

মা হাসিনা বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, রাতে দুই কক্ষের খাটের নিচে ছেলে মেয়ে রক্তাক্ত অবস্থায় দেখে পাশের বাড়ির লোকজনকে ডেকে আনি।

এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, নিহতদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কেনো এবং কীভাবে এই হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছে আমরা সেটি তদন্ত করে দেখছি। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.