ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক-১

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ও বিজয়নগর সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৫৯৪ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ১০৭ বোতল ফেন্সিডিল, ৪৪ কেজি গাঁজা, ৪০২ বোতল ইস্কফ সিরাপ, ১০ বোতল বিয়ার ক্যান, ১টি সিএনজি এবং ২ লাখ ১৫ হাজার টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রকার প্রশাধনী সামগ্রীসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নর (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা।
আজ মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকালে বিজয়নগর এবং আখাউড়া উপজেলার সীমান্তবর্তী চানপুর, হীরাপুর, তোফায়েলনগর, কাশিনগর, ভাগলপুর এবং সেজামোড়া এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রসাধনী সামগ্রী উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত আসামির নাম মো. মোস্তাকিম (২০)। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চান্দিয়ারা গ্রামের মো. আনোয়ার হোসেন ছেলে।
মঙ্গলবার দুপুরে বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, আটককৃত আসামীকে বিজয়নগর থানায় সোপর্দ করা হয়েছে। মাদকদ্রব্যগুলো ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও অন্যান্য চোরাচালানী মালামাল ব্রাহ্মণবাড়িয়া কাষ্টমসে জমা করা হয়েছে।
এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, (পিএসসি) বিটিসি নিউজকে জানান, সীমান্ত এলাকা দিয়ে কোন রকম মাদক যেন দেশে ঢুকতে না পারে সেজন্য বাংলাদেশ বর্ডার গার্ড সবসময় সীমান্ত এলাকায় জাগ্রত রয়েছে। মাদকমুক্ত সমাজ গঠনে বিজিবি নিরলসভাবে কাজ চালিয়ে যেতে বদ্ধ পরিকর। ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎপরতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.