ব্রাহ্মণবাড়িয়ায় জরিমানার টাকা দিতে গিয়ে বেরিয়ে এলো ইয়াবা

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানার টাকা দিতে গিয়ে যুবকের শার্টের পকেট থেকে টাকার সঙ্গে বেরিয়ে এলো ইয়াবা।
আজ রোববার দুপুরে জেলা শহরের কাউতলী মোড়ে এ ঘটনা ঘটে। পরে ভ্রাম্যমাণ আদালতের দায়িত্বে থাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ তালুকদার তাকে তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা করেন। দণ্ডপ্রাপ্ত মো. এনামুল হক জেলা শাহরের কাউতলী পশ্চিম পাড়া এলাকার কালন মিয়ার ছেলে।
ভ্রাম্যমাণ আদালতের দায়িত্বে থাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ তালুকদার জানান, দুপুরে সরকার ঘোষিত লকডাউনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় ওই যুবক মোটরসাইকেল দিয়ে কাউতলী থেকে ভাদুঘরের দিকে যায়। কিছু সময় পর ওই  যুবক আবার কাউতলীর দিকে আসে।
ভ্রাম্যমাণ আদালতের সামনে দিয়ে বারবার আসা যাওয়ায় পুলিশ ওই যুবককে থামতে বলে, লকডাউনে হেলমেটবিহীন মোটরসাইকেল নিয়ে কেন ঘোরাঘুরি করছে বললে ওই যুবক কোনো উওর দিতে পারে না। পরে লকডাউনে অকারণে হেমলেটবিহীন মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরি করার জন্য তাকে জরিমানা করা হয়।
পরে সে জরিমানার টাকা পরিশোধ করার করার জন্য শার্টের বুক পকেট থেকে টাকা বের করার সময় টাকার সঙ্গে অ্যালুমিনিয়াম ফয়েল পেপার (সিগারেটের প্যাকেট এ যে ধরনের রূপালি কাগজ থাকে) মোড়ানো কাগজ নিচে পড়ে যায়। পরে মোড়ানো কাগজ দেখে সন্দেহ হলে কাগজ খুলে একটি ইয়াবা পাওয়ায় যায়।
তিনি আরো জানান, পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরো ১০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.