ব্যতিক্রমী উদ্বেগ নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার (ভিডিও)

রংপুর প্রতিনিধি: বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত আসন ও মানবিক সহায়তা বক্স স্থাপনসহ ব্যতিক্রমি নানান উদ্যাগ নেয়ায় প্রসংশায় ভাসছেন, নবাগত রংপুর গংগাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদ উদ্দিন।
অফিস কক্ষে ঢুকলেই চোখে পড়বে একটি মানবিক সহায়তার বক্স। এছাড়াও বীর মুক্তিযোদ্ধাদের জন্য রেখেছেন সংরক্ষিত আসন। যা ঐ এলাকার মুক্তিযোদ্ধারা সম্মানিত বোধ করেন।
রংপুরের গংগাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেই নিজ কার্যালয়ে মানবিক সহায়তা বক্স স্থাপন করেছেন এরশাদ উদ্দিন।
এক সময়ে দেশের মঙ্গাপীড়িত গংগাচড়া বর্তমান সরকারের আমলে উন্নয়নের ছোঁয়া লাগলেও এখনো কমেনি হতদরিদ্র ও অভাবী মানুষের সংখ্যা। এ কারণে অসহায়, দুস্থ, হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য ব্যতিক্রমী এই উদ্যোগ নিয়েছেন উপজেলার এই ইউএনও।
ইউএনও সমাজের বিত্তবানসহ সব শ্রেণি-পেশার মানুষদের নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সহায়তা বক্সে টাকা ফেলতে উৎসাহিত করছেন। সহায়তার ক্ষেত্রে টাকার কোন অংক নেই। মানবিক সহায়তার জন্য ২ টাকা করে চেয়েও নিচ্ছেন তিনি। সবাই খুশি হয়েই নির্ধারিত বক্সে টাকা দিচ্ছেন।
ব্যতিক্রমি নানান উদ্যাগ নেয়ায় প্রসংশায় ভাসছেন তিনি।ইউএনও এরশাদ উদ্দিন এর আগে রপ্তানি উন্নয়ন ব্যুরোয় উপ-পরিচালক প্রশাসন হিসেবে কর্মরত ছিলেন। তিনি ৩৩ তম বিসিএস এর মাধ্যমে সরকারি চাকরিতে যোগদান করেন। বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ এলাকায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.