ব্যক্তির মৃত্যু হতে পারে আদর্শের মৃত্যু নেই: সাবেক সাংসদ সালেহ উদ্দিন আহমেদ!

লালমনিরহাট প্রতিনিধি: ব্যক্তির মৃত্যু হতে পারে আদর্শের কোনদিন মৃত্য হয় না। শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যু হলেও আজ সারাদেশে লাখো লাখো নেতাকর্মী বিএনপির আদর্শে উজ্জীবিত। আজ ২রা সেপ্টেম্বর সোমবার কালীগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত বিএনপির ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
সালেহ উদ্দিন আহমেদ হেলাল আরোও টানা তিন দফা রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে বিএনপি। মামলা ও গ্রেফতারে নেতাকর্মীদের নাজেহাল অবস্থা- সবমিলে দলটি বর্তমানে চরম দুঃসময় পার করছে। একই সঙ্গে এই দুঃসময়ে পাশে নেই দলটির দুই কাণ্ডারি- চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
এ অবস্থায় বর্তমান সংকট কাটিয়ে নেতাকর্মীদের উজ্জীবিত করে ঘুরে দাঁড়ানোই বিএনপির এখন মূল চ্যালেঞ্জ বলে মনে মন্তব্য করেন তিনি। সাবেক সাংসদ তার বক্তব্যে  কারাবন্দী বেগম খালেদা জিয়া এবং  তারেক রহমানের দীঘায়ু কামনা করেন।
চন্দ্রপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান, উপজেলা বিএনপির সভাপতি, জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে আরোও উপস্থিত উপজেলা বিএনপির সাবেক সভাপতি নূরন্নবী,  উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক শহিদুল ইসলাম।
উপজেলা যুবদলের সাধারন সম্পাদক, জেলা যুবদলের সহসভাপতি জাহাঙ্গীর আলম আঙ্গুর, জেলা যুবদলের সদস্য হুমায়ন কবীর বাবু, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বায়েজিদ হোসেন, কুদরত -ই-মেহেরবান মিঠু সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
শেষে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমান ও তার পরিবারের সকল সদস্য এবং রংপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর রহমানের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। উক্ত অনুষ্ঠানটি সন্চালনা করেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আজাদ বাবু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.