বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় মৎস্যজীবী লীগ নেতা নিহত

 

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল ও ইট বোঝাই ড্রাম ট্রাকের ( খুলনা মেট্রো-উ ১১-০২৩২) মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল চালকের নাম মিতুল কাজী।
তিনি বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের আকমল কাজীর ছেলে এবং বোয়ালমারী সদর ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি।
শনিবার (১৫ জুন) দুপুর একটার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখির-বনচাকী মাদ্রাসা সংলগ্ন মাইঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, নিহত যুবক পেশাগত জীবনে পিক-আপ চালক। তিনি ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেলযোগে গোপালগঞ্জ থেকে বোয়ালমারীতে ফিরছিলেন। এ সময় ভাটিয়াপাড়াগামী ইট বোঝাই ড্রাম ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে দুর্ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন। দুর্ঘটনার পর ট্রাক চালক গাড়িটি ফেলে পালিয়ে যান। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে, ঘাতক ট্রাক ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ জব্দ করেছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় সড়ক আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.