বোয়ালমারীতে বাস-ড্রাম ট্রাকের সংঘর্ষে চালক ও যাত্রীসহ আহত-২৫

 

ফরিদপুর প্রতিনিধি: বোয়ালমারীর সাতৈর-মহম্মদপুর সড়কে একটি বালুবোঝাই ড্রাম ট্রাককে পেছন দিক থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে উভয় যানের চালক ও যাত্রীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।
বুধবার (১৭ মে) দুপুরে বোয়ালমারীর সাতৈর-মহম্মদপুর সড়কের হাটখোলারচর বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পার্শ্ববর্তী একটি ফার্মেসি ও একটি কম্পিউটারের দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।
জানা গেছে, গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস ঢাকা থেকে মাগুরার মহম্মদপুরের দিকে যাচ্ছিল। হাটখোলারচর বটতলার চৌরাস্তা নামক স্থানে মোড় নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজ অভিমুখী একটি বালুবোঝাই ড্রাম ট্রাককে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি কম্পিউটার ও ওষুধের দোকান ঘরের মধ্যে ঢুকে পড়ে ট্রাকটি। ওই সময় দোকান দুটি বন্ধ ছিল। দুর্ঘটনায় উভয় যানের চালক, হেলপারসহ কমপক্ষে ২৫ জন আহত হন।
আহতদের মধ্যে যাত্রীবাহী বাস গোল্ডেন লাইনের চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতরা মাগুরার মহম্মদপুর, বোয়ালমারী ও ফরিদপুরের বিভিন্ন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। আহতদের মধ্যে ৮ জনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।
বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন জাহান টুম্পা বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করানো হয়েছে আহতদের। কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
বোয়ালমারী থানার (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বিটিসি নিউজকে বলেন, বাস-ট্রাকের সংঘর্ষে আহতরা বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। আমাদের ফোর্স যান চলাচল স্বাভাবিক করার জন্য এখনও ঘটনাস্থলে অবস্থান করছে। ফরিদপুর থেকে রেকার এনে দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাসটিকে থানায় নেয়ার কাজ চলছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.