বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় আজীবন সংগ্রামী অনুকরণীয় রাজনীতিবিদদের মধ্যে অন্যতম হলেন জহুর আহমদ চৌধুরী

চট্টগ্রাম ব্যুরো: উপমহাদেশের শ্রমিক আন্দোলনের অগ্রদূত, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী ও বাংলাদেশ সরকারের প্রথম শ্রম, সমাজকল্যাণ,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী জননেতা জহুর আহম্মদ চৌধুরী’র ৫০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে আজ ১ জুলাই সোমবার দুপুর ১২টায় দামপাড়াস্থ সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন এবং জিয়ারত ও মোনাজাতের মাধ্যমে আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করা হয়।
এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক সফল সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দীন, উপদেষ্টা ও জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফর আলী, উপদেষ্টা শেখ মোহাম্মদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি নোমান আল মাহমুদ, কোতোয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফিরোজ আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, আওয়ামী লীগ নেতা শরফুদ্দিন আহমদ চৌধুরী রাজু, বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখার সভাপতি সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য এম নুরুল হুদা চৌধুরী, মহানগর জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল হোসেন, সহ সাধারণ সম্পাদক রেজাউল করিম সেলিম, সম্পাদকমন্ডলীর সদস্য যথাক্রমে- রমজান আলী মাস্টার, আকতারুজ্জামান মাস্টার, মো. আজগর হোসেন তালুকদার, বাদশা মিয়া, রাজন বড়ুয়া, জসিম উদ্দিন, দুলাল মাস্টার, দেলোয়ার হোসেন সাঈদ ড্রাইভার প্রমুখ।
নেতৃবৃন্দরা রাজনীতিবিদ জহুর আহমদ চৌধুরীর জীবন-কর্মের তাৎপর্য আলোকপাত করে নতুন প্রজন্মকে তার রাজনৈতিক দর্শন অনুসরণ করে দেশ ও সমাজের উন্নয়নে কাজ করার আহ্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.