বৈশ্বিক কানেক্টিভিটি বাড়াতে খেলাধুলা কার্যকর অবদান রাখে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বৈশ্বিক কানেক্টিভিটি বাড়াতে খেলাধুলা কার্যকরি অবদান রাখে। বাংলাদেশের ভাবমুর্তি উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হয়েছে এই খেলাধুলার মাধ্যমেই।
আজ রবিবার (২৫ ডিসেম্বর) ঢাকায় বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশন আয়োজিত ৫ম হামিদুর রহমান জাতীয় ইয়োথ শ্যূটিং চ্যাম্পিয়নশিপ -২০২২’র সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, তরুণ সনাজকে সৃজনশীল ও মননশীল কাজে সম্পৃক্ত রাখতে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার অবদান অপরিসীম। শ্যূটিংয়ের অর্জন অনেক। এর কার্যক্রম ঢাকা কেন্দ্রিক না রেখে সারা দেশে ছড়িয়ে দিতে পারলে ভাল প্রতিশ্রুতিবান শ্যূটার পাওয়া যেতে পারে।
হামিদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবারের প্রতিযোগিতায় দেশের ২৩ রাইফেল ও শ্যূটিং ক্লাবের ১০৫ জন (ছেলে-৬৫, মেয়ে-৪০) প্রতিযোগী অংশগ্রহণ করেন। বিকেএসপি শ্যূটিং ক্লাব চ্যাম্পিয়ন এবং কুমিল্লা রাইফেল ক্লাব রানার-আপ হয়েছে।
বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশনের সভাপতি লেফট্যানেন্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা ও বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশনের মহাসচিব ইস্তেখাবুল হামিদসহ আরও অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.