বেলকুচি পৌর মেয়রের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজা জন সচেতনতার লক্ষে জনগনের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।
গতকাল বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকালে বেলকুচি পৌর এলাকার চালা ও মুকুন্দগাঁতী এলাকার বিভিন্ন স্থানে মুজিববর্ষে ও কোভিড-১৯ মহামারী বিস্তার রোধের লক্ষে জন সচেতনতার জন্য মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
এসময় পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা জানান, বাংলাদেশে করোনা সংক্রমণের এক বছর পার হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর সফল উদ্যোগ ও দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্ব জনগণের সার্বিক সহযোগিতায় করোনা মোকাবেলায় সফল হয়েছি। করোনা মোকাবেলায় যে ৮টি দেশ সাফল্য দেখিয়েছেন এর মধ্যে বাংলাদেশ অন্যতম।
মহামারী মোকাবেলায় সাফল্যের ক্ষেত্রে দক্ষিণ এশিয়ায় বাংলাদেশই প্রথম এবং করোনার টিকা পাওয়া ২২টি দেশের তালিকায় রয়েছে বাংলাদেশ। আমরা আকস্মিকভাবে বর্তমানে করোনা সংক্রমণে ঊর্ধ্বগতি লক্ষ্য করছি। আমাদেরকে করোনা সংক্রমণ মোকাবেলা করতে হবে। আবার দেশের অর্থনীতিও সচল রাখতে হবে।
আমরা কেউ চাই না,অনাকাঙ্ক্ষিত ভাবে অসুস্থ হোক বা কারও মৃত্যু হোক। এজন্য করোনা মোকাবেলায় প্রত্যেককে ঘর থেকে বের হওয়ার পূর্বে অবশ্যই মাস্ক পরতে ভুলে না যাওয়ার জন্য সকলের প্রতি আন্তরিক অনুরোধ জানান। এসময় পৌর কাউন্সিলর যুবলীগসহ অন্যন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.