বেলকুচি পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান মন্ডল (ব্লাক বোর্ড) প্রতীক ও তার সন্তানদের বিরুদ্ধে নির্বাচন আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ দিয়েছেন প্রতিপক্ষ প্রার্থীরা।
গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী মাহবুবুল আজাদ তারেক (প্রতীক পাঞ্জাবী) ও জাহিদুল আলম মন্ডল (প্রতীক উটপাখী) যৌথভাবে অভিযোগটি দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করেন,১নং ওয়ার্ডের প্রার্থী আব্দুস সোবাহান মন্ডল (ব্লাক বোর্ড) ও তার সন্তানরাসহ বহিরাগত লোকজন সাথে নিয়ে বেড়াখারুয়া,বয়ড়াবাড়ী,ও সুবর্ণসাড়া গ্রামের নিরহ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করিতেছে এবং অর্থ প্রদানের লোভ দেখাইতেছেন,যাহা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থী।
এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থীর ছেলে সামিউল ইসলাম সোহেলের নিকট জানতে চাইলে তিনি জানান,আমার বাবা আব্দুস সোবাহান মন্ডল (প্রতীক ব্লাক বোর্ড) তিনি সাতবার নির্বাচিত মেম্বর ও কাউন্সিলর,এ ধরনের কাজ করলে আমার বাবাকে ১নং ওয়ার্ডের ভোটাররা সাতবার মেম্বর ও কাউন্সিলর নির্বাচিত করতো না।
আমার বাবা ও আমাদের বিরুদ্ধে প্রতিপক্ষ প্রার্থীরা যে অভিযোগ দায়ের করেছেন তা সম্পুর্ন বানোয়াট ভিত্তিহীন। তদন্ত করে কর্তৃপক্ষ কোন সত্যতা পাবেনা। আমাদের বিজয় নিশ্চিত দেখে তারা এ ধরনের অভিযোগ করেছেন।
এ ব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার জানান, বেলকুচি পৌর এলাকার ১নং ওয়ার্ডে এক কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অন্য কাউন্সিলর প্রার্থীরা একটি অভিযোগ দিয়েছে। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.