বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে ৮ মে প্রথম ধাপের নির্বাচনে অংশ গ্রহণকারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
আজ মঙ্গলবার সিরাজগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম।
বেলকুচি উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুদ্বীপ কুমার রায় জানান, উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে মোট ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।
প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের বরাদ্দকৃত প্রতীক গুলো হলো উপজেলা চেয়ারম্যান পদে ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম (দোয়াত কলম), আলহাজ্ব বদিউজ্জামান ফকির (মোটরসাইকেল) এবং মীর সেরাজুল ইসলাম (আনারস) প্রতীক পেয়েছেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান, ইউসুফ আলী শেখ (উড়োজাহাজ), এস এম ফারুক সরকার (টিয়া পাখি), আব্দুল আলীম (মাইক) এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান, রত্না বেগম (ফুটবল) ও সুলতানা রাজিয়া মিলন (প্রজাপতি) প্রতীক পেয়েছেন।
আগামী ৮ মে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা, সিরাজগঞ্জ সদর ও তারাশ উপজেলায় ইভিএমে নির্বাচন অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.