বেলকুচির রাজাপুর ইউনিয়ন আ’লীগের সম্মেলন বানচাল ও দলীয় কাজে বাঁধা দেয়ায় সংবাদ সম্মেলন (ভিডিও)

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ষড়যন্ত্র ও মিথ্যাচার করে সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বানচাল ও দলীয় কাজে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদ আলী আকন্দের বিরুদ্ধে।
শনিবার (১৪ মে) দুপুরে উপজেলার সমেশপুরস্থ দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ আকন্দ ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম বদর মন্ডল সাংবাদিক সম্মেলন করে এ অভিযোগ করেন।
এসময় উপজেলা আ’লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান, আব্দুল হাকিম প্রাং ও ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক সেলিম রেজা আশকোর।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, দীর্ঘ প্রায় এক যুগ পর বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন আ’লীগের সম্মেলন রবিবার অনুষ্ঠিত হবার কথা। তবে উপজেলা আ’লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক এ ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আলী আকন্দ সম্মেলন বানচাল ও দলীয় কাজে বাঁধাসহ নানামুখী ষড়যন্ত্র ও মিথ্যাচার করে আসছে।
এতে সম্মেলনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হচ্ছে। এছাড়া মোহাম্মদ আলী আকন্দ নিজের পাল্লা ভারী করতে নিজের ইচ্ছেমত রাজাপুর ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড কমিটি অবৈধ ভাবে ক্ষমতা খাটিয়ে গঠনের চেষ্টা করছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.