বেলকুচির দৌলপুর ইউপি’র বিভিন্ন গ্রামে নগদ সহায়তা করলেন চেয়ারম্যান

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা করোনা মহামারীতে কর্মহীন অসহায় দুস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে গ্রামে গ্রামে গিয়ে নিজস্ব তহবিল ও স্ত্রী সুমা বিশ্বাসের ব্যক্তিগত অর্থে সহায়তা করেন উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকালে থেকে রাত পর্যন্ত দৌলতপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে নিম্ন আয়ের কর্মহীন মানষের মাঝে প্রায় ২ লক্ষাধিক নগদ অর্থ সহায়তা করেন এবং সকলকে সরকারের সকল স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, সরকারের পাশা-পাশি আমি আমার ব্যক্তিগত এবং স্ত্রী সুমা বিশ্বাসের তহবিল থেকে আমার সাধ্যমতো অসহায় কর্মহীন মানুষের বাড়ী বাড়ী গিয়ে কর্মহীন পরিবারের খোঁজখবর নিয়ে সহায়তা করছি।

আমার সাধ্যমতো ত্রাণ এবং নগদ অর্থ সহায়তা অব্যহত আছে এবং থাকবে। এ এলাকার যারা বিত্তবান তারা যেন এই মহামারীতে সাধ্যমতো অসহায়দের পাশে দাড়িয়ে সাহায্য করে।

করোনা মহামারীতে তাঁত সমৃদ্ধ ও তাঁতের সাথে সংশ্লিষ্ট বেলকুচি উপজেলার খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ অর্ধাহারে অনাহারে দিন পার করছে। আমি অর্থ সহায়তা গ্রামে গ্রামে হেটে দুস্থ অসহায়দের নগদ সহায়তা করছি। অর্থ সহায়তা কালে যুবলীগনেতা ও সাংবাদিকবৃন্দরা এসময় উপস্থিত থেকে সহযোগীতা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.