বেলকুচির দুই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীদের সংবাদ সম্মেলন 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজলার দুই ইউনিয়নে আওয়ামী লীগের বিরুদ্ধে প্রচারণায় বাঁধা,কর্মীদের উপর হামলা,ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও হুমকি-ধামকির অভযিোগ এনেছেন স্বতন্ত্র প্রার্থীরা।
আজ রবিবার (২১ নভম্বের) সকালে পৃথক সংবাদ সম্মেলনে এ অভযিোগ করেন রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ও ধুকুরিয়াবেড়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো: হেলাল উদ্দিন।
রাজাপুরে নিজ বাড়ীতে আয়োজিত সংবাদ সম্মেলনে আতাউর রহমান বলেন, গতকাল শনিবার (২০ নভেম্বর) নৌকার সমর্থকরা আমার বাড়িতে বোমা হামলা ও ইট-পাটকেল নিক্ষেপ করেছে। অতিরিক্তি পুলিশ আসার পরও তারা থামেনি। পুলিশের উপরও হামলা করা হয়ছে।
এছাড়াও আমার কর্মীদের মারপিট এবং হুমকি-ধামকি অব্যহত রেখেছে। কোথাও আমার আনারস প্রতিকের একটি পোস্টারও রাখেনি। সকল পোস্টার ছিঁড়ে ফেলেছে। এসব বিষয় নিয়ে রিটার্নিং অফিসার ও থানা পুলিশ বরাবর চারটি অভিযোগ দায়ের করেছেন। তারপরও আওয়ামীলীগের সমর্থকরা আমাদের প্রচারণায় বাঁধা এবং সাধারণ ভোটারদেরকে ভয়ভীতি দেখিয়েই চলছে।
অপরদিকে ধুকুরিয়াবেড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী হেলাল উদ্দিন বলেন,নৌকা প্রতিকের প্রার্থী ও তার সমর্থকরা আমার কর্মীদরে ভয় দেখাচ্ছে। হামলা আর হুমকি দেয়া হচ্ছে। এ সব বিষয়ে অভিযোগ দিলেও এখনও কোন ব্যবস্থা নেয়নি রিটার্নিং কর্মকর্তা। এসব  কারণে সুষ্ঠু নির্বাচন নিয়ি শঙ্কা দেখা দিয়েছে।
উভয় সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীরা সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির দাবী জানান। সংবাদ সম্মেলনে স্থানীয় গণ্যমান্য মুরুব্বিসহ প্রার্থীদের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.