বেলকুচিতে ৬ হাজার পরিবারকে নগদ অর্থ তুলে দিলেন পৌর মেয়র

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার ৪ হাজার ৬ শত একুশ ভিজিএফ ও পৌর মেয়রের নিজস্ব অর্থায়নে ১৫ শত পরিবারের মাঝে মানবিক সহায়তার নগদ অর্থ দিয়েছেন পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।
গতকাল রবিবার (০৯ মে) দুপুরে বেলকুচি পৌরসভার আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে মাঠে প্রধানমন্ত্রী ঘোষিত (ভিজিএফ) মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় ৪ হাজার ৬ শত একুশ ও বেলকুচি পৌর মেয়রের নিজস্ব অর্থায়নে ১৫ শত মোট ৬ হাজার ৬ শত একুশ অসহায় পরিবারের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ তুলে দেয়া হয়।
বেলকুচি পৌর এলাকার ৯টি ওয়ার্ডের ৬৬২১ পরিবারের মাঝে টাকা বিতরণের মধ্যে দিয়ে কর্মসূচীর সমাপ্তি করা হয়। বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা জানান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশফিকুর রহমান জানান, ৪৫০ টাকা করে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় ৪ হাজার ৬ শত একুশ এবং আমার ব্যক্তিগত অর্থায়নে ১৫ শত পরিবারকে আর্থিক সুবিধা দেয়া হয়েছে।
এই তালিকায় মোটর শ্রমিক,হোটেল শ্রমিক,ক্ষুদ্র ব্যবসায়ী, কর্মহীন হয়ে পড়া পরিবার অগ্রাধিকার পায়। ঈদের পূর্বেই বিতরণ সম্পন্ন করা হয়েছে। স্বচ্ছতার সাথে সাথে সবার উপস্থিতিতেই প্রকৃত তালিকা ভুক্ত সুবিধা ভোগীদের হাতে টাকা প্রদান করা হয়েছে বলে তিনি জানান। এসময় বেলকুচি পৌরসভার সচিব আব্দুল ওয়াহাব খাঁন,প্রশাসনিক কর্মকর্তা বুলবুল আহম্মেদসহ পৌরসভার অন্যন্যা কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.