বেলকুচিতে প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সিরাজগঞ্জের বেলকুচিতে নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগ তুলে সংবাদ সন্মেলন করেছেন বেলকুচি উপজেলার বড়ধূল ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতিক) ফরিদ আহম্মেদ।
আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহাম্মেদের নিজ বাসভবনে তার প্রতিদ্বন্ধী নৌকা মনোনিত প্রার্থী আছির উদ্দিন মোল্লার বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহম্মেদ (আনারস প্রতিক) বলেন, নির্বাচনী এলাকায় জনপ্রিয়তা দেখে ইর্ষান্বিত হয়ে আমার প্রতিদ্বন্ধী আছির উদ্দিন মোল্লা ও তার সহযোগীরা নির্বাচনী পথসভা ও গণসংযোগে বিভিন্ন ভাবে বাঁধা সৃষ্টি করছেন।
তিনি আরও বলেন, আমার জনপ্রিয়তা দেখে সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস নিয়ম না থাকলেও নৌকার নির্বাচনী জনসভা করছেন।
এছাড়া বিভিন্নভাবে তিনি আমাকে প্রাণনাশের হুমকি নানা ভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। আমি এ বিষয়ে নির্বাচনের রির্টানিং কর্মকর্তা,থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দিয়েছি।
এসময় তিনি সংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের মাধ্যমে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুরোধ করছি, আমার নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে যে সকল প্রতিবন্ধকতা রয়েছে তা দূর করতে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন। আর সেই সাথে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ একটি নির্বাচনী উপহার দেবেন বলে উল্লেখ করেন।
এ বিষয়ে জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আলহাজ আব্দুল লতিফ বিশ্বাসের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.