বেলকুচিতে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও সেমিনার অনুষ্ঠিত

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের বাস্তবায়নে স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ও প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে।
সোমবার (২৯ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রদর্শনী ও সেমিনার অনুষ্ঠিত হয়।
উদ্বোধন অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সিরাজগঞ্জ জেলার অতিরিক্ত প্রশাসক (উপসচিব) রায়হান কবির।
উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রত্না বেগম, সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকার, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ সিনিয়র সায়েন্টিফিক কর্মকর্তা ড. উম্মে শারমিন আক্তার, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ সিনিয়র সায়েন্টিফিক কর্মকর্তা নাতাশা নাফিসা হক, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান প্রমূখ।
এ সময় উপজেলার বিভিন্ন দপ্তর, স্কুল, কলেজের ১২ টি স্টল প্রদর্শনী মেলায় অংশগ্রহন করেন। পরে অতিথিরা মেলায় অংশ নেয়া স্টল পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.