বেলকুচিতে সেলিম রেজার ব্যক্তি উদ্যোগে খাদ্যদ্রব্য ও নগদ অর্থ বিতরণ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নিজ অর্থায়নে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও নগদ অর্থ বিতরণ করেছেন ঢাকা উত্তর বনানী থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম।

আজ বুধবার (৮ এপ্রিল) সকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের সেন-ভাঙ্গাবাড়ী হাই স্কুল মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করেন তিনি।

প্রধানমন্ত্রীর নির্দেশিত ব্যক্তিগত অর্থে শিল্প সমৃদ্ধ উপজেলার সেন-ভাঙ্গাবাড়ী ইউনিয়নের নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও নগদ অর্থ সহায়তা করা হয়। ত্রাণ সহায়তাকালে মাহমুদুল হাসান সেলিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কোভিড-১৯ বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করছে। বাংলাদেশে ইহার সংক্রমণ দেখা গেছে।

সে প্রক্ষিতে সকলকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানতে হবে। তবেই এ সংক্রমণ থেকে রক্ষা পাওয়া সম্ভব হবে। জরুরী প্রয়োজন ছাড়া বের না হওয়া ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে সকলকে সচেতন হবার আহব্বান জানান। পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসচেতনতা এবং বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

কোভিড-১৯ নিয়ন্ত্রনে না আসা  পর্যন্ত সমাজে যার যার অবস্থান থেকে বিত্তবানদের কর্মহীন নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ালে একজন মানুষও অনাহারে থাকবে না। কাউকে আতঙ্ক না হয়ে ঘরে থাকতে বলেন তিনি।

তিনি কর্মহীন ৪০০ জন নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, তেল, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও ৫০ জনের মাঝে নগদ অর্থ বিতরণেরকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির মোহাম্মাদ আলী মন্ডল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম,উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা (মুন্না), বেলকুচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামীম রেজা, যুবলীগ নেতা আব্দুল কাদের, কৃষক লীগের সদস্য মাসুদ রানা বাচ্চুসহ দলীয় বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ  এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.