বেলকুচিতে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্ম বার্ষিকী পালিত!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবরের ৯৩তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার (০৮ অগাস্ট) বিকালে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকারী সদস্য শাহাদৎ হোসেনের সঞ্চলনায় ও সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান মাখনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রত্না বেগম, ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফ মীর্জা, সাবেক পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী প্রামাণিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহম্মেদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া প্রমূখ।
এ সময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এরপর আলোচনা শেষে দোয়া মাহফিলে বঙ্গমাতা ফজিলাতুন্নেছার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.