বেলকুচিতে মোন্নাফ হত্যার রহস্য উন্মোচন, স্ত্রীসহ পরকীয়া প্রেমিক আটক !

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর পশ্চিমপাড়া গ্রামে স্ত্রীর পরকীয়ায় স্বামী মোন্নাফ (৪৫) কে খুন করার রহস্য উন্মোচন করা হয়েছে। এ নির্মম হত্যার ঘটনায় নিহতের স্ত্রী কোহিনুর (৩৫) ও তার পরকিয়া প্রেমিক আলমগীর হোসেন (৩০) কে আটক করেছে থানা পুলিশ।
বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত আসলাম হোসেন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, উক্ত গ্রামের সাত্তারের ছেলে আলমগীর নিহতের স্ত্রী কোহিনুর বেগমের সাথে দীর্ঘদিন যাবৎ  পরকীয়া প্রেম চলে আসছিল। গভীর পরকিয়া প্রেমের কারণে মোন্নাফকে হত্যার পরিকল্পনা করে তারা। একপর্যায়ে ২১ মার্চ রাতের কোন এক সময় পরকীয়া প্রেমিক মোন্নাফের শয়ন কক্ষে ঢুকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরের দিন সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোন্নাফের ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় নিহতের ছেলে শাহাদত হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএমের নির্দেশনায় প্রযুক্তির মাধ্যমে বুধবার রাতে ঐ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় খুনের ঘটনায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়। এ খুনের ঘটনায় ঐ ২ জনকে গ্রেফতার করায় এলাকায় স্বস্থি ফিরে এসেছে বলে তিনি উল্লেখ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.