বেলকুচিতে মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন গুরুতর আহত!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের সায়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের চালা বাসস্ট্যান্ডে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন গুরুতর আহত হয়েছে।
সোমবার (১৫ জানুয়ারী) রাত সারে ৮টার দিকে সয়দাবাদ এনায়েতপুর সড়কে বেলকুচি পৌর এলাকার চালা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, বেলকুচি উপজেলার রাণীপুরা গ্রামের মৃত রেজাউল করিমের ছেলে মোঃ কাউসার (২৩) চন্দনগাঁতী দক্ষিণ পাড়া গ্রামের লাবু মিয়ার ছেলে শামীম (২৪) অপরজন কুড়িগ্রাম সদর থানার সিলকিরপার গ্রামের মৃত সানাউল্লাহ’র ছেলে মোঃ আজিজুল হক (৩৩) আজিজুল বেলকুচিতে একটি ঔষুধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ হিসেবে কর্মরত রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত সারে ৮ ঘটিকার দিকে মোটর সাইকেল যোগে রিপ্রেজেন্টেটিভ আজিজুল মুকুন্দগাঁতী থেকে চালা বাসস্ট্যান্ডের  দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা নেট ক্যাবল অপারেটর রেজাউল করিম ও শামীম চালা বাসস্ট্যান্ডে পৌঁছালে সম্মুখ থেকে আসা দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটর সাইকেলের ৩ জনই গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে বেলকুচি সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.