বেলকুচিতে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর প্রদান উপলক্ষ্যে সংবাদ সম্মেলন!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। সরকারের এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বেলকুচিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।
সোমবার (২০ মার্চ) বিকালে বেলকুচি উপজেলা পরিষদ সভাকক্ষে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন (ক) শ্রেণীর পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমে বেলকুচিতে ২১৯টি ঘরের চুড়ান্ত তালিকার ১৩০টি ঘর হস্তান্তরের লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান জানান, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সরাসরি তত্ত্বাবধানে নির্মিত ৪র্থ পর্যায়ের ঘর আগামী ২২ মার্চ সারাদেশের ন্যায় বেলকুচি উপজেলায় আরও মোট ৪৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতক করে জমিতে নির্মিত ঘর ও কবুলিয়ত দলিল ও নামজারি খতিয়ানসহ নতুন ঘর হস্তান্তর করা হবে।
তিনি আরও জানান, এ পর্যন্ত ১৩০টি গৃহ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে, বাকি ৮৯টি ঘর আগামী জুন ২০২৩ খ্রিস্টাব্দের মধ্যেই বাসগৃহ নির্মাণ কাজ সম্পন্ন করা হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বেলকুচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, বেলকুচি প্রেসক্লাবের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.