বেলকুচিতে মহানবীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ জুন) আম্মার নামায শেষে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বেলকুচিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন সর্বস্তরের ধর্মপ্রান মুসল্লিগন। বেলকুচি উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসা থেকে মুসল্লিরা বেলকুচি সরকারী কলেজে মাঠ প্রাঙ্গণে জমায়েত শেষে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বেলকুচি সরকারী কলেজ মাঠে এসে শেষ হয়।
বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, ধুকুরিয়াবেড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার উপাধ্যক্ষ মওলানা আবুল হোসেন, বেলকুচির আল-আমান বাহেলা খাতুন জামে মসজিদের খতিব জাকারিয়া ইসলাম প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, ক্ষমতাসীন বিজেপির মূখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও তার স্ত্রী হযরত আয়েশা (রাঃ) কে নিয়ে কটূক্তি করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ মুসলিম উম্মাহর কাছে তাদের ক্ষমা চাইতে হবে।রতা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.