বেলকুচিতে ভ্যান চালক হত্যার রহস্য উন্মোচন, আসামী গ্রেফতার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ভ্যান চালক ফকির চাঁন (৩৯) কে হত্যা করে লাশ গুম করা ও ব্যাটারি চালিত অটোভ্যান ছিনতাইয়ের রহস্য উন্মোচন এবং আসামীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও লাশ, লুন্ঠিত অটোভ্যান এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
সোমবার (২৪ অক্টোবর) দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: সামিউল আলম। গ্রেফতারকৃত আসামী হলেন, শ্রী সঞ্জীত চন্দ্র রাজবংশী (৩৫) বেলকুচি পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া গ্রামের শ্রী বলরাম চন্দ্র রাজবংশীর ছেলে।
ঘটনাসূত্রে যানাযায়, ফকির চাঁন (৩৯) বেলকুচি উপজেলার গাবগাছি নতুনপাড়া গ্রামের হযরত আলী প্রামাণিকের ছেলে। তিনি পেশায় একজন অটো ভ্যান চালক। বিভিন্ন সময় অধিক লাভের আশায় রাত্রি বেলায় বিভিন্ন এলাকায় ভাড়া নিয়ে যেতেন।
গত ১৭ অক্টোবর রাত ৩ টার দিকে ভাড়ার জন্য বের হওয়ার পরে আর বাড়িতে ফেরেনি। ২০ তারিখে এ ঘটনায় নিখোঁজ বিষয়টি ফেসবুকে স্ট্যাটাস দিলে তাৎক্ষনিক নিহতের পরিবারকে ডেকে নেন এবং ফকির চাঁনের বাবা বেলকুচি থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়রি করেন। পরে ২৩ অক্টোবর রাত সারে ৫ টার দিকে উল্লাপাড়া পৌরসভাস্থ শ্রীফলগাঁতী গ্রামের পাকা রাস্তার পাশে নিপিয়া ঘাসের মধ্যে ফকির চাঁনের অর্ধগলিত পঁচা লাশ উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম বিটিসি নিউজকে জানান, নিহতের ঘটনায় মূল আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সার্বিক আইনানুগ প্রস্তুতি শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.