বেলকুচিতে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে শোভাযাত্রা ও আলোচনা সভা !

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতি‌নি‌ধি: সিরাজগঞ্জ বেলকুচিতে সনাতন ধর্মাবলম্বীদের যুগবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা যাত্রা, আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেলকুচি উপজেলা শাখার আয়োজনে ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বেলকুচি কেন্দ্রীয় মহাশ্মশান থে‌কে এক বর্ণাঢ‌্য আনন্দ শোভাযাত্রা বের হ‌য়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে দেলুয়া শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম মন্দিরে গিয়ে শোভা যাত্রাটি শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন, বেলকুচি কেন্দ্রীয় মহাশ্মশানের সভাপতি নারায়ন চন্দ্র দত্ত, সাধারন সম্পাদক হেমেন্দ্র নাথ চৌধুরী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি বৈদ্য নাথ রায়, সাধারন সম্পাদক অমৃত নারায়ন দে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি জয় শংকর সাহা, সাধারন সম্পাদক রনি কুমার মিত্র প্রমূখ।
এছাড়াও বিভিন্ন মন্দির, বিভিন্ন ধর্মীয় সংগঠনের পৌরসভা ও ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়। মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে গীতাপাঠ, পুজার্চনাসহ ধর্মীয় রীতিনীতি পালন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.