বেলকুচিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে ইউপি সদস্য আনোয়ার হোসেন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ৩য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের বেলকুচিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে ইউনিয়ন পরিষদের সদস্য প্রার্থী আনোয়ার হোসেন।
মনোনয়নপত্র দাখিলের শেষ দিন উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের নির্বাচনে আনোয়ার হোসেনের কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় সে জয়ী হতে যাচ্ছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার রায়হান কদ্দুছ এই প্রতিবেদককে জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে টিকলে প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হিসেবে ঘোষণা করা হবে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ আগামী ১১ নভেম্বর। তিনি আরও বলেন, মনোনয়নপত্র বাছাই ও প্রত্যাহারের সময়ে আরও অনেক প্রার্থী কমে আসবে। তখন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের সংখ্যা আরও বাড়তে পারে।
তফসিল অনুযায়ী ৪ নভেম্বর জমা পড়া মনোনয়নপত্র বাছাই করবেন রিটার্নিং কর্মকর্তারা। বাছাইয়ে বাতিল বা গ্রহণ হওয়া মনোনয়নপত্রের বিরুদ্ধে ৩ দিনের মধ্যে জেলা নির্বাচন কর্মকর্তার নিকট আপিল করা যাবে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর। চূড়ান্ত প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ও আনুষ্ঠানিক প্রচার শুরু ১২ নভেম্বর এবং ভোটগ্রহণ হবে ২৮ নভেম্বর।
ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, আমি বর্তমানে দৌলতপুর  ইউপি সদস্য। ইতি পূর্বে ৩ বার নির্বাচিত হয়েছি। এলাকার জনগণ আমাকে চায়। নির্বাচনে পারবেনা বলে কেউ আমার বিপক্ষে নির্বাচন করতে চায় না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.