বেলকুচিতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন পৌর মেয়র রেজা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বেলকুচিতে ঈদুল আযাহা উপলক্ষ্য বেলকুচি পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন মেয়র সাজ্জাদুল হক রেজা।
আজ রবিবার (১৮ জুলাই) সকালে বেলকুচি পৌরসভার আয়োজনে ও ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রাণালয়ের বাস্তরায়নে সোহাগপুর নতুন পাড়া আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে মাঠে মেয়র সাজ্জাদুল হক রেজা প্রধানমন্ত্রীর দেয়া উপহার পৌর এলাকা ৪ হাজার ৭ শত প্যাকেট অসহায় কর্মহীন পরিবারের মাঝে বিতরণের উদ্বোধন করেন।
এ সময় পৌরবাসির উদ্দেশ্য মেয়র জানান, মেয়র নির্বাচিত হলে পৌরসভায় আমাদের সকল কার্যক্রম জনগণের মাঝে তুলে ধরবো এবং আমার উপর অর্পিত সকল কাজের স্বচ্ছতা জবাবদিহিতার জন্য আপনাদের কথা দিয়েছিলাম। গরীবের ন্যায্যতা আমি সঠিকভাবে গরীবের মাঝে বুঝিয়ে দেবো।
অনেক সময়ই অভিযোগ ওঠে দুস্থদের জন্য সরকারের দেয়া বরাদ্দ জনপ্রতিনিধিরা কারচুপি করে। সেই বিষয়গুলো মাথায় রেখে সিদ্ধান্ত নেয়া হয় যে,প্রতিটি প্যাকেটে প্রতি ১০ কেজিতে ৫০ গ্রাম করে হলেও বেশি দেয়া হবে এবং সে ভাবেই প্যাকেট করা হয়েছে। অতিরিক্ত চাউলের ব্যয় আমি মেযর বহন করবো।
এ সময় আরও উপস্থিত ছিলেন,বেলকুচি পৌরসভার প্যানেল মেয়র ইকবাল রানা, তদারকি কর্মকর্তা রানা পারভেজসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারী,সাংবাদিক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.