বেলকুচিতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নিহত-১ আহত-৪


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় সাইফুল ইসলাম (৪৫) নামের একজন নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরো ৪ জন।
আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের উত্তর বানিগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত সাইফুল ইসলাম বায়নাগাঁতী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।
স্থানীয় ও নিহত পরিবার সূত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে স্কুল কমিটি নিয়ে বানিয়াগাঁতী গ্রামের মৃত দেলবার হোসেন খাঁনের ছেলে রাজ্জাক খাঁন ও হেলাল মন্ডল গোষ্ঠীর মধ্যে ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সকালে রাজ্জাক খাঁন দোকান থেকে বাজার করে বাড়ী ফেরার পথে হেলালের নেতৃত্বে সজীব, সোহাগ, হাসানসহ আর কয়েকজন হাতুরী দিয়ে এলোপাতারি আঘাত করে। পরে পাশের গ্রাম থেকে খাঁন গোষ্ঠির লোকজন দেখতে আসামাত্রই রামদা,ছুরি ও বল্লম দিয়ে সাইফুল ইসলামসহ ৪ জনককে গুরুতর আঘাত করে।
পরে তাদের আত্মীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় সাইফুল ইসলাম নামের ১ জন মারা যায়। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে। পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.