বেলকুচিতে পরিবারে সাথে অভিমান করে আত্মহত্যা 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিষয়ে ভাইদের সাথে অভিমান করে মোতালের সরকার (৬৫) নামের এক ব্যক্তির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের চর লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ঐ গ্রামের মৃত আজাহার আলী সরকারের ছেলে।
মঙ্গলবার (২৮ জুন) থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বিষয়টি নিশ্চিত করেছে বেলকুচি থানা উপ-পরিদর্শক শিমুল মন্ডল।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, গত সোমাবার বিকালে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মোতালেব ও তার ভাইদের সাথে ঝগড়া হয়। রাতে মোতালেবকে না পেয়ে পরিবারের লোকজন আশেপাশে তাকে খুঁজতে শুরু করে। এমন সময় বাড়ির পাশে থাকা একটি বাঁশ ঝাড়ে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখে পরিবারের লোকজন চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসে। এসময় স্থানীয়দের সহযোগিতায় তার মৃতদেহ নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে বাড়িতে নেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, আত্মহত্যার বিষয়টি সম্পর্কে জানতে পেরে আমরা পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। এটা হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝতে পারবো। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.