বেলকুচিতে নার্সিং সুপারভাইজার হাসপাতালের চেম্বারে ভিজিট নিয়ে রোগী দেখছেন


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নার্সিং সুপারভাইজার লাভলী ইয়াছমিন হাসপাতলের চেম্বারে ভিজিট নিয়ে রোগী দেখছেন এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

জানাযায়, নাসিং সুপার ভাইজার দীর্ঘদিন ধরে হাসপাতলে চেম্বার বসিয়ে অত্র এলাকার মানুষের হাসপাতালের টিকিট ছাড়াই পাইভেট ভাবে ১শত টাকার ভিজিটে রোগী দেখছেন এমন অভিযোগ পাওয়া যায় তার বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া যায় তার বিরুদ্ধে।

এছাড়াও আবাসিক বাসায় চেম্বার বসিয়ে প্রতিদিন প্রায় ৪০ থেকে ৫০ জন রোগী দেখেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল সোমবার ১৭ (আগষ্ট) সকালে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ভবনে তিন তলা নার্সিং সুপারভাইজার রুমে লাভলী ইয়াছমিন রোগীদের লাইন করে দাড় করিয়ে ১শত টাকার ভিজিটে রোগী দেখছেন।

এ সময় গাছাবাড়ি গ্রামের রোগী বুলবুলি খাতুন নার্সিং সুপারভাইজারের রুমে থেকে বের হওয়ার পর সাংবাদিকদের কথোপকথনে বলেন ১ শত টাকা ভিজিট দিয়ে লাভলী আপাকে দেখালাম, ইতিপূর্বেও দেখেয়েছি ১ শত টাকা ভিজিট দিয়েছি এমন তথ্য পাওয়া যায় রোগীদের কাছ থেকে।

এ ছাড়াও অনেক দালালের মাধ্যমে নার্সিং সুপারভাইজার লাভলী ইয়াছমিনের আবাসিক চেম্বারে ও হাসপাতলে রোগী এসেও চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাসিং সুপারভাইজার লাভলী ইয়াছমিন রোগী দেখার কথা স্বীকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে করে বলেন, দীর্ঘ দিন ধরে আমি এই হাসপাতালে থাকার কারনে অনেকের সাথে পরিচিত হয়েছে যার কারনে আমার পরিচিত লোকজন আমার কাছে আসে আমি প্রথমে পরার্মশ দেই হাসপাতালের টিকিট কেটে ডাক্তার দেখাতে কিন্তু তারা আমার কাছেই দেখাবেন।

টাকা নেওয়ার বিষয়ে জানতে চাইলে নার্সিং সুপারভাইজার বলেন রোগীরা আমাকে খুশি হয়ে কিছু টাকা দিয়ে থাকেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোফাখখারুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নার্সিং সুপারভাইজার ভিজিট নিয়ে রোগী দেখেন এটা আমার জানা নেই। অনিয়ম থাকলে তাহার বরাবর লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.