বেলকুচিতে দেশীয় মৌসুমি ফল উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে দেশীয় মৌসুমি ফল উৎসব ২০২৪ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুন) বিকালে বেলকুচি পৌর এলাকার চালাস্থ এমএম প্লাজার দ্বিতীয় তলায় মাতৃভূমি কালচারাল একাডেমির আয়োজনে সোহাগপুর মেডিকেল স্টোরের সহযোগিতায় দেশীয় মৌসুমি ফল উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
দেশীয় মৌসুমি ফল উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে বিকালে দেশীয় মৌসুমি ফল বিষয়ক স্কুল শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে তাদের পক্ষে-বিপক্ষে যুক্তি উপস্থাপন করলে বিচারক মণ্ডলীগন বেলকুচি শিশু একাডেমিকে বিজয়ী ঘোষণা করেন এবং তাদের পুরস্কার বিতরণ করেন। পরে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় দৌলতপুর ডিগ্রি কলেজের প্রভাষক নীলমনি পালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাঁজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের ভিসি হোসেন রেজা।
বিশেষ অতিথি ও সার্বিক পরিচালনায় ছিলেন মাতৃভূমি কালচারাল একাডেমির পরিচালক মোঃ নাজমুল হাসান, আরও উপস্থিত ছিলেন, সুব্রত পাল, নাসরীন আক্তার, বাতেন তালুকদার, মমতাজ মুন্না, দুলাল হোসেন, আনোয়ার হোসেন, মুন্নী সহ অন্যান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.