বেলকুচিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত-১ আহত-৮

প্রতীকী ছবি
বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে গোলাম মোস্তফা (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৮ জন।
আজ রবিবার (০৪ অক্টোবর) সকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চর জোকনালা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত গোলাম মোস্তফা ঐ গ্রামের মৃত সাদেক আলীর ছেলে।
আহতদের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) নুরে আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ওই গ্রামের সাবেক মেম্বার রশিদ সরকার এবং আওয়াল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরেই জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।
এ নিয়ে বেশ কয়েক দফায় শালিসী বৈঠকও হলেও বিষয়টি মিমাংসা হয়নি। সেই দ্বন্দের জের ধরে দুপক্ষ আজ সকালে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয় এবং প্রতিপক্ষের ধারালো ফলার আঘাতে আওয়াল গ্রুপের গোলাম মোস্তফা ঘটনাস্থলেই মারা যান।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তিনি বলেন, আহতদের উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.