বেলকুচিতে ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের আপত্তিকর চাটিং ভাইরাল

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আপত্তিকর মেসেজ ফেসবুকে ভাইরাল হয়েছে।
গত ৪ দিন যাবত বিভিন্ন ফেসবুক আইডি থেকে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি ও সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত হাবিবের আপত্তিকর মেসেজ দেখা যাচ্ছে।
ভাইরালকৃত মেসেজে দেখা যায় বেলকুচি উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদের বিনিময়ে দেহ ভোগ করতে চেয়েছে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
এদিকে বেলকুচি উপজেলার তৃণমূল ছাত্র নেতাদের দাবি ছাত্রলীগের সুনাম অক্ষুন্ন রাখতে মেয়াদ উত্তীর্ণ ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের কমিটি ভেঙ্গে সম্মেলনের মধ্যদিয়ে স্বচ্ছ আওয়ামী পরিবার থেকে ছাত্রলীগের নেতা নির্বাচিত করা হোক।
এ বিষয়ে বেলকুচি উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক হাবিব বলেন, আপনারা ফেসবুকে যেটা দেখেছেন সেটা সম্পুর্ণ মিথ্যা এবং বানোয়াট।
এ বিষয়ে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রকির নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার প্রতিপক্ষ উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাদেরকে হেও প্রতিপন্ন করার লক্ষ্যে ফেসবুকে প্রোপাগান্ডা ছড়াচ্ছেন।
এ ব্যাপারে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি খোকা জানান,ফেসবুকে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদককে জড়িয়ে আপত্তিকর যে মেসেজ ভাইরাল হয়েছে সেটা সম্পুর্ন ভিতি হীন ও ফেক।
উল্লেখ্য, ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের কমিটি সম্মেলন ছাড়াই ঘোষণা করা হয়। যাহার মেয়াদ ইতিমধ্যে উত্তীর্ণ হয়েছে, তবে তারা এখনো পূর্ণাঙ্গ কমিটি উপহার দিতে পারেনি। বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের সভাপতি এবং সম্পাদক সিলেকশন হওয়ার পর থেকেই বিভিন্ন অপকর্মের অভিযোগে গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা।

Comments are closed, but trackbacks and pingbacks are open.