বেলকুচিতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা

 

প্রতীকী ছবি
বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি রাজাপুর ইউনিয়নের সমেশপুর আশ্রয়ন প্রকল্পের এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানসহ চারজনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
ঘটনায় ওই গৃহবধূ মানুষের দ্বারে দ্বারে বিচার চেয়ে না পেয়ে অবশেষে ধর্ষকের বিরুদ্ধে সিরাজগঞ্জ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ২১ সেপ্টেম্বরে মামলা দায়ের করেন ভুক্তভোগী ঐ গৃহবধূ। ঘটনার পর থেকে ধর্ষনকারী গা ঢাকা দিয়েছে।
গৃহবধূর আদালতে দায়ের করা মামলা সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পরিবার সিরাজগঞ্জ পৌরসভায় বসবাস করে বাড়িতে কাজের লোকের প্রয়োজন হলে রান্না বান্না ও অন্যান্য কাজের জন্য ওই গৃহবধূকে রাখেন। মাঝে মধ্যেই বাড়িতে কাজ করা অবস্থায় আব্দুর রহমান কূ-প্রস্তাব দিতেন, তাহার পরিবার অসচ্ছল হওয়ায় সহ্য করে তারপরও কাজ করতেন।
গত ১৯ সেপ্টেম্বর আনুমানিক দুপুর ২টা ৩০ মিনিটের সময় আব্দুর রহমানের বাড়িতে কাজ করার সময় আব্দুর রহমান ঘরের দরজা জানালা বন্ধ করতে গেলে গৃহবধূ বাড়িতে যাওয়ার কথা বললে আব্দুর রহমান ফুসলাইয়া তাহার শয়ন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্ব ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। গৃহবধূ ডাক চিৎকার করতে গেলে তাহার পরনে থাকা ওড়না দিয়ে মুখ চেপে ধরে। পরে আব্দুর রহমান তার লোকজন দিয়ে ভয় দেখিয়ে বলে এই ঘটনা কাউকে যদি বলিস তোর স্বামী সন্তানকে হত্যা করিয়া গুম করে ফেলবো। পরবর্তীতে এই ঘটনা গৃহবধূ তার স্বামীকে জানায়।
এই ঘটনা এলাকায় জানাজানি হলে আব্দুর রহমানসহ বেশ কিছু লোকজন আশ্রয়ন প্রকল্পে এসে ওই গৃহবধূ ও তার স্বামীকে প্রাণনাশের হুমকি দেয়। সেই দিন কোন ঘটনা হয়নি এই মর্মে জোর করে স্বীকারোক্তি আদায় করে তা মোবাইলে রেকর্ড করে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) তাজমিলুর রহমান জানান, আদালত থেকে এখন পর্যন্ত কোন আদেশের কপি হাতে পাইনি। আদালতের নির্দেশিত কপি হাতে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.