বেলকুচিতে কেন্দ্রীয় যুবলীগের সদস্যকে সংবর্ধনা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ এলাকার নেতাকর্মীদের ভালবাসায় ফুলে ফুলে সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য বেলকুচির কৃতি সন্তান কামরুল ইসলাম সজিব।
গত নভেম্বরে কেন্দ্রীয় যুবলীগের কমিটি গঠনের পর গতকাল শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে নিজ এলাকায় পৌঁছলে স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসী তাকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দেন।
এদিকে কেন্দ্রীয় যুবলীগের সদস্য বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সয়দাবাদ পৌঁছলে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন। এবং বিশাল গাড়ী বহরে স্লোগানে দিয়ে বেলকুচির কলেজ মোড়ে বঙ্গবন্ধু স্কোয়ারে মিলিত হয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং স্লোগানে এলাকা মুখরিত করে তোলেন দলীয় নেতাকর্মীরা।
বেলকুচির কৃতি সন্তান,কেন্দ্রীয় যুবলীগের সদস্য কামরুল ইসলাম সজিব নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,আমি আপনাদের সহযোগিতায় কেন্দ্রীয় যুবলীগের সদস্য হয়েছি।
এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই এবং ভবিষ্যতে বেলকুচিবাসী ও যুবলীগের কল্যাণে কাজ করে যাবো।
পরে নিজ গ্রামে পৌঁছে বড়ধুল ইউনিয়ন পরিষদে শতাধিক দুস্থ মানুষকে কম্বল বিতরণ করেন এবং রাতে ঢাকা থেকে আগত শিল্পীদের দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান পিপি, জেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ,বনানী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস,এম আজম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিক, সাধারণ সম্পাদক কামাল আহম্মেদ,যুবলীগ নেতা ইসমাইল হোসেন, বড়ধুল ইউপি চেয়ারম্যান আছের উদ্দিন মোল্লা,পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল মজিদ খাঁন,ইউপি সদস্য আব্দুল করিমসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.