বেলকুচিতে কৃষকের ঘরে আগুন, গরু ও আসবাবপত্র পুড়ে ছাই!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে এক কৃষকের গোয়াল ঘরে আগুন লেগে একটি গাভী গরু ও ঘর পুড়ে ছাই হয়েছে। এ সময় একটি বাছুর অগ্নিদগ্ধ হয়েছে।
বৃহস্প্রতিবার (৪ এপ্রিল) রাত ৮ টায় উপজেলার রাজাপুর ইউনিয়নের ইসলামপুর (ঠাকুরজিপাড়া) গ্রামের মানিক মিয়ার বাড়িতে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে। এতে আগুন নেভানোর আগেই গরু মারা যায় ও বাছুর অগ্নিদগ্ধ হয়।
জানা যায়, কৃষক মানিক মিয়া তারাবি নামাজের আগে ঘরের মধ্য আগুন দেখতে পান। তার আত্ম চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ১টি গাভী গরু এবং গোয়াল ঘর, পাশে থাকা আসবাবপত্র, বই খাতা, সাইকেল পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক লাইন থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। এতে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য সেরাজুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, সবমিলে ওই কৃষকের অন্তত ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।
ভুক্তভোগী মানিক মিয়া বিটিসি নিউজকে বলেন, জমি চাষাবাদ করে পরিবার নিয়ে ভালই চলছিলাম। ১টি গরু আগুনে পুড়ে মারা যাওয়ায় ও ঘরের মধ্যে থাকা আসবাবপত্র, সাইকেল পুরে যাওয়ায় আমি একদম নিঃস্ব হয়ে গেলাম।
উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি সকালে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি জানান, কৃষক মানিক মিয়ার ঘরে আগুন লেগে গরু ও আসবাবপত্র গুলো পুরে যাওয়ায় অনেক বড় ক্ষতি হয়ে গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.