বেলকুচিতে কাপড় ও সুতার গোডাউনে আগুন, প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে নূর এলাহী উইভিং ফ্যাক্টারির স্টক গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বেলকুচি পৌর এলাকার শেরনগর নূর এলাহী উইভিং ফ্যাক্টারির স্টক গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
নূর এলাহী উইভিং ফ্যাক্টারির মালিক হাজী চাঁন আলী খাঁন জানান, প্রতিদিনের মত কাজ শেষ করে রাতে খাবার খেয়ে শুয়ে পরে ছিলাম। হঠাৎ দেখি আমার স্টক করে রাখা সুতা ও কাপড়ের গোডাউনে আগুন লেগে গেছে।
পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন নিয়ন্ত্রন করেন। প্রায় ১৫ লক্ষ টাকার মত সুতা ও কাপড় পুড়ে ছাই হয়ে যায়।
বেলকুচি ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা জাহাঙ্গীর আলম বিটিসি নিউজকে জানান, রাত ১১ টার দিকে পৌর শেরনগর এলাকায় একটি সুতা ও কাপড়ের গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুতিক সক সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তদন্ত করে আরও তথ্য পরে জানানো হবে।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান বিটিসি নিউজকে জানান, বেলকুচি পৌর এলাকার শেরনগর আগুনের খবর শুনে তাৎক্ষনিক পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। তারা ফায়ার সার্ভিসের সাথে আগুন নেভানোর কাজে সহায়তা করেছে বলে জানায় তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.