বেলকুচিতে করােনায় বিশিষ্ট ব্যবসায়ী বংশীবদন সাহার মৃত্যু

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে কেভিড-১৯ করােনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিশিষ্ট তাঁত ব্যবসায়ী ও বাংলাদশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সাবেক সভাপতি বংশী বদন সাহা (৭৬) শুক্রবার রাতে ঢাকার একটি হাসপাতালে পরলােক গমন করেছেন (দিব্যান লাকান স গছতু)।
মত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে,৪ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার বিকালে বেলকুচি কেন্দ্রীয় মহাশ্মশানে স্বাস্যবিধি মেনে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।
এলাকার সর্বগ্রহণযােগ্য সম্পন্ন বিশিষ্ট এই ব্যক্তির মৃত্যুত গভীর শােক প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী,জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল,উপজলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল,সাবেক উপজলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আলম,উপজলা আওয়ামীলীগের সভাপতি একেএম ইউসুফজী খাঁন,সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার,বেলকুচি প্রসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান,পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা,সাবেক উপজলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সােহেল,উপজলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল, বেলকুচি প্রেসক্লাবের সাধারন সম্পাদক রেজাউল করিম,বাংলাদশ পূজা উদযাপন পরিষদের জেলা ও উপজলা কমিটিসহ স্থানীয় নেতৃবৃন্দ। উল্লেখ্য দুপুরে বসুন্ধরা মদন মােহন সেবা সদন মন্দির প্রাঙ্গণে প্রয়াত বংশী বদন সাহার কফিনে পুষ্প স্তবক অর্পন করেন পূজা উদযাপন পরিষদের জেলা কমিটির সভাপতি সন্তোষ কুমার কানু ও উপজেলা কমিটির সাধারণ সম্পাদক বৈদ্য নাথ রায়।
এমন গুণী সমাজ সেবকের মৃত্যুতে এলাকায় শােকের ছায়া নেমে এসেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.