বেলকুচিতে আম কেড়ে নিলো যুবকের প্রাণ! 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে খালার বাড়িতে বেড়াতে এসে আম পাড়তে গিয়ে বিদ্যুতায়িত হয়ে শরিফ (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৩১ মে) বিকেলে বেলকুচি পৌর এলাকার শেরনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরিফ বেলকুচি উপজেলার কলেজ বানিয়াগাঁতী গ্রামের মোতালেব হোসেনের ছেলে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এলাকাবাসী ও পরিবার  সূত্রে জানা যায়, শরিফ আজ শেরনগর গ্রামে তার খালু আব্দুল আওয়ালের বাড়িতে বেড়াতে আসে। বিকেলে একটি আম গাছে আম পাড়ার জন্য গাছে ওঠেন। এ সময় হঠাৎ আম গাছের একটি ডাল পল্লী বিদ্যুতের একটি তারে লেগে যাওয়ায় তাৎক্ষণিক বিদ্যুতায়িত হয়ে আমগাছে ঝুলে থাকে।
পরে স্থানীয়রা পল্লীবিদ্যুৎ অফিসে খবর দিলে বিদ্যুৎ লাইন বন্ধ করে দেবার পর তাকে গাছ থেকে উদ্ধার করে বেলকুচি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় পৌ কাউন্সিলর আলম প্রামানিক বিষয়টি নিশ্চিত করে বলেন, শরীফ তার খালার বাসায় বেড়াতে এসে আম পাড়তে গাছে উঠলে, একটি ডাল বিদ্যুতের তার স্পর্শ করলে সে ওখানে আটকে থাকে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.