বেপরোয়া বাইকারদের কান্ড, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, পা হারাতে বসেছে যুবক

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সোনাইমুড়ীতে দুটি বেপরোয়া গতির মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ মোটরসাইকেল চালকসহ অন্তত ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
গতকাল শনিবার দুপুরে উপজেলার বারগাঁও ইউনিয়নের সোনাইমুড়ী টু চৌমুহনী সড়কে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহতরা হলো, উপজেলা বারগাঁও ইউনিয়নের বারগাঁও গ্রামের কাশেম নেতার ছেলে সিফাত আহমদ (১৯), একই গ্রামের বজুমিয়ার ছেলে আতিক (১৮)। বেগমগঞ্জের শিকদার হাটের জামাল উদ্দিন (২৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের দিকে সোনাইমুড়ী থেকে কাশেম নেতার ছেলে সিফাত মোটরসাইকেল যোগে চৌমুহনীর দিকে যাচ্ছিল। যাত্রা পথে মোটর সাইকেলটি বারগাঁও ইউনিয়নের কাশিপুর আল-হাবিব হাসপাতালের পাশে ছাতারপাইয়া-কাশিপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কালো মোটরসাইকেল আরোহী বারগাঁও গ্রামের নেতা কাশেমের ছেলে সিফাত (২১) গুরুত্বর আহত হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় মাইজদী প্রাইম হাসপাতালে ভর্তি করে। অপরদিকে, নীল মোটরসাইকেল চালক বেগমগঞ্জ শিকদার হাট এলাকার জামাল উদ্দিনের (২৫) পায়ের অবস্থা আশঙ্কাজনক। তার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।
স্থানীয় বাসিন্দা ফয়সাল মাহমুদ বিষয়টি বিটিসি নিউজকে  নিশ্চিত করেন।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন বিটিসি নিউজকে জানান, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি। তিনি এ বিষয়ে অবগত নয়। এ বিষয়ে তিনি খোঁজ খবর খতিয়ে দেখবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.