বেতন-ভাতার দাবিতে বিক্ষোভ রাসিক

নিজস্ব প্রতিবেদক: আজ সোমবার সকাল ১১টার দিকে নগর ভবনের প্রধান ফটকের সামনে বেতন-ভাতার দাবিতে বিক্ষোভ করেছে রাজশাহী সিটি করপোরেশনের কর্মচারীরা।

রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মচারীদের বেতন-ভাতা না দিয়ে রাজনৈতিক কাজে অর্থ ব্যায় করছেন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। অভিযোগ করছেন রাজশাহী সিটি করপোরেশনের কর্মচারীরা। বিক্ষোভ কালে রাজশাহী সিটি করপোরেশনের দৈনিক মজুরীর ভিত্তিতে নিয়োগ-প্রাপ্ত কর্মচারীরা হুমকি দেন আসন্ন ঈদ উপলক্ষে বেতন-ভাতা পরিশোধ না করলে নগর ভবনে তালা ঝুলানো হবে।

সিটি করপোরেশনের ও পৌর ফেডারেশনের মহাসচিব দুলাল শেখ বলেন, মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল কর্মচারীদের বেতন-ভাতা না দিয়ে ভোটের রাজনীতি শুরু করেছে কর্মচারীদের নিয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে নগর ভবনের প্রবেশ মুখে কর্মচারীরা বেতন-ভাতার জন্য বিক্ষোভ করেছেন। এ সময় তারা ঈদের আগে বকেয়া দুই মাসের বেতন দেয়ার দাবি  জানান। বেতন পরিশোধ না করা হলে আগামীকাল মঙ্গলবার নগর ভবনের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয়ার হুমকি দেন কর্মচারিরা।

পরিশেষে কার্যদিবসের মধ্যে বেতন- ভাতা পরিশোধ না করলে রাজশাহী সিটি করপোরেশনের গেটে তালা ঝুলানো হবে বলে হুসিয়ারী দিয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.