বেগম ফজিলাতুন্নেছা নারীদের জন্য অনুকরণীয় : খন্দকার রুহুল আমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাঙ্গালী নারীদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত বলে মন্তব্য করেন সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জয় বাংলা জাতীয় পরিষদের সাধারণ সম্পাদক খন্দকার রুহুল আমিন।
সোমবার সকালে সোনাইমুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন,বাঙ্গালী জাতির মুক্তির জন্য বঙ্গবন্ধুর অবদান অতুলনীয়। তিঁনি এ জাতির জন্য সংগ্রাম করতে গিয়ে বারবার জেলে যেতে হয়েছে। বহু নির্যাতন সহ্য করার পরেও স্বাধীনতার জন্য লড়াই করতে পিছপা হয়নি। বরাবরের মতোই বেগম ফজিলাতুন্নেছা মুজিব বঙ্গবন্ধুকে অনুপ্রাণিত করেছেন। অবশেষে ঘাতকদের গুলিতে সেই বঙ্গবন্ধুর সাথেই শেষ নিশ্বাস ত্যাগ করতে হযেছে। তাঁর অবদান কোনো অংশেই কম নয় বলেও মনে করেন মুক্তিযোদ্ধা এই আ”লীগ নেতা।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন,সোনাইমুড়ী পৌরসভা মেয়র ভিপি নুরুল হক চৌধুরী,নউপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু,সহ-সভাপতি ভিপি মাহফুজুুর রহমান বাহার,যুগ্ম সম্পাদক মোঃ জসিমউদদীন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল,মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মাওলা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার পারুলসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.