বেগম খালেদা জিয়ার প্রতি অমানবিক আচরণ করা হচ্ছে : মির্জা ফখরুল

ঢাকা প্রতিনিধি: বিএনপির সংসদে যাওয়ার সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় দলটি থেকে নির্বাচিত সদস্যরা শপথ নিয়েছেন দাবি করে তিনি বলেন, চরম অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে সরকার সংবিধান ও মানবাধিকার লঙ্ঘন করছে। আজ শুক্রবার (২৪ মে) সকালে গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন মির্জা ফখরুল।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শরীর-স্বাস্থ্য এত খারাপ হয়ে গেছে তিনি এখন বিছানা থেকে উঠতে পারেন না। তার প্রতি চরম একটা প্রতিহিংসা পরায়ণ হয়ে তার প্রতি এরকম আচরণ করা হয়েছে।

এ আচরণ আমরা মনে করি পুরোপুরি অমানবিক। সরকার ছলচাতুরী করছে। রাজনৈতিকভাবে মোকাবেলা করে না কেন সরকার। প্রতিপক্ষকে আটকে রেখে কেন রাজনীতি করা হচ্ছে?

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে মুক্ত করে দেখেন, কিভাবে রাজনীতি করেন আপনারা। রাজনৈতিক পরিস্থিতির কারণে সংসদে গিয়েছি আমরা, এর সঙ্গে খালেদা জিয়ার মুক্তির কোনো শর্ত নেই। তার মুক্তি হবে আইনগতভাবে, সেটার তার প্রাপ্য।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.