বৃহত্তর রংপুর সমিতি ও রংপুর বিভাগীয় সমিতির সাথে লিটনের মতবিনিময়

 

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহীস্থ বৃহত্তর রংপুর সমিতি ও রংপুর বিভাগীয় সমিতির সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী চেম্বার ভবন সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে কর্মের খুব অভাব। আমি মেয়র থাকার সময় যত মানুষ দেখা করতেন আসতেন, বেশির ভাগ মানুষের দাবি ছিল তাদের ছেলে-মেয়েদের চাকরি ব্যবস্থা করার। দীর্ঘদিনে রাজশাহীতে শিল্পায়ন হয়নি। কর্মসংস্থানের জন্য প্রয়োজন শিল্পায়ন ও ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণ। আমি নির্বাচিত হলে প্রথম কাজটি হবে শিল্প-কলকারখানা স্থাপন ও ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করা। এই কাজটি যাতে আমি বাস্তবায়ন করতে পারি, সেজন্যে সবাই আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন।
রংপুর বিভাগীয় সভাপতি ও বৃহত্তর রংপুর বিভাগীয় সমিতির প্রধান উপদেষ্টা ডাক্তার এস এম এ মান্নান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিএমডিএ চেয়ারম্যান বেগম আখতার জাহান, বৃহত্তর রংপুর সমিতির সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক ডঃ মোঃ শহিদুর রহমান চৌধুরী গোলাপ, বৃহত্তর রংপুর সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট ইতিহাসবিদ ও গবেষক প্রফেসর ডঃ মাহবুবুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জিএম মাকসুদা নাসরিন, আবু তাহের সহ সমিতির সদস্যবৃন্দ ও রাজশাহীতে বসবাসরত রংপুর বিভাগের মানুষেরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন।
বার্তা প্রেরক আহসানুল হক পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক, রাজশাহী মহানগর আওয়ামী লীগ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.